ইতি ইতি প্রেম
- দ্বীপ সরকার ২৭-০৪-২০২৪

এতো যে চেনাচিনি
এতো যে ভালোবাসাবাসি
এতো যে পোড়া পুড়ি দুজনাতে ;
অথচ এখন কেউ কারো চেনা নেই
ভালোবাসার প্রমাণ নেই
পোড়াপুড়ির কোন চিহ্নও নেই!
এতো যে উতলার ঢেউ বয়ে চলার স্রোত,
এতো যে  চড়ুইভাতী হাওয়ার হিন্দোল
এতো যে পাশাপাশি চলার ব্যকুলতা ;
আজ সেই নদীও নেই,স্রোত নেই,
আজ সেই ব্যকুলতার চোখে অপেক্ষা নেই,
হিন্দোলিত হাওয়ার কণ্ঠে শাঁই শাঁই শব্দ নেই।
এখন শুধু চার পাশ এঁটেল মাটির চির ধরা বুক,
চার পাশ ইতি ইতি প্রেমের ধুলোমলিন কষ্ট,
তোমার আমার ভেতর এখন শুধু 
ফেনিল সম্ভবা নদীর গর্জন বাজে।

লেখাঃ২৫/১/১৫ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

akashdotmamon
২৮-০১-২০১৫ ১৯:১৬ মিঃ

গোছানো কথামালা